[Ubuntu-BD] bleachbit -এ কোন কোন অপশনে টিক দিবো না?

sagir khan sagir42 at gmail.com
Wed May 25 18:07:00 UTC 2011

ভাই সাজেদুর রহিম জোয়ারদা
দু:খ পেলাম কথাটা শুনে। যদি শিখতেই না চাইতাম তাহলে উবুন্টু ব্যবহারে আগ্রহ
আসতো না। আমার বন্ধুদের মত জোড়া তালী দিয়ে জানালায় বসে থাকতাম।
তবে এটি ভুলে গিয়ে অপরাধ করেছি তা মেনে নিলাম। তবে উবুন্টুর অনেক বিষয় কিন্তু
আমি নিজে নিজেই শিখেছি এবং তা একদম মনে আছে। বিপদে পড়লে আপনাদের মত মহান
মানুষের দারস্থ হই।
তবে আজ আসলেই লজ্জা পেলাম।

জবাবটা অনেক সুন্দর হয়েছে। অনেকটা কাব্যিক।

২৫ মে, ২০১১ ১১:৫০ pm এ তে, সাজেদুর রহিম জোয়ারদার <toshazed at gmail.com>লিখেছে:

সগীর হোসাইন খান