[Ubuntu-BD] উবুন্টু ভিডিও টিউটোরিয়াল

Shabab Mustafa shabab at linux.org.bd
Sat May 21 11:48:35 UTC 2011

2011/5/21 Abhi <arup281 at gmail.com>

> কিন্তু এটি কি কোন নির্দিষ্ট প্রতিষ্ঠানের ব্যানারে *বাজারে* আসবে?

আপনি কি বাজারজাত করতে ইচ্ছুক ?

মানে এই ভিডিও টিউটোরিয়াল গুলোতে কোন প্রতিষ্ঠান বা সংস্থার নাম ব্যবহার করা
> হবে কি?

এইটি এখনো আমার ব্যক্তিগত প্রজেক্ট। যদিও ভিডিও তৈরির পরিকল্পনা প্রথম করেছিলাম
১০.০৪ এর জন্য, বিভিন্ন প্রতিকুলতার কারণে সেটা বাস্তবায়ন হয়নি। গত কিছুদিন
যাবত আমি ১১.০৪ এর স্ক্রিপ্টিং এর কাজ করছি (যদিও গতি মন্থর)। কাস্টিং এর কাজ
এখনো শুরু হয়নি।

এখন পর্যন্ত আবিষ্কৃত সবচেয়ে বড় সমস্যা হলো ইন্টারনেট কানেকশনের টপিকগুলো কভার
করা। এই পর্যন্ত প্রায় ৮ রকমের কানেকশন সনাক্ত করেছি যেগুলো সাশারণত আমরা
ব্যবহার করি. কিন্তু এরপরও অনেক 'অসাধারণ' কানেকশন বাকি রয়ে যাচ্ছে।
---
Shabab Mustafa
Liaison Person
Ubuntu Bangladesh