[Ubuntu-BD] XAMPP ব্যবহার করবো কি করে?

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Wed May 18 17:52:05 UTC 2011

প্রিয় সগীর

১৮ মে, ২০১১ ১১:৩৬ pm এ তে, sagir khan <sagir42 at gmail.com> লিখেছে:

> যারা যারা আমাকে সহযোগীতা করার জন্য একখন ধরে অনন্ত চেস্টা করে গিয়েছেন তাদের
> সবাইকে অান্তরিক ধন্যবাদ। গত কয়েকদিন যাবত এত এত সমস্যা নিয়ে আপনাদের সামনে
> এসেছিযে আরো প্রশ্ন করতে কেমন যেন লজ্জা লাগছে। কিন্তু না করেও পারছি না। কারন
> সমাধান না পেলে উবন্টু চালাবো কি করে?

আপনার শেখার আগ্রহই আমাদের আরো বেশি অনুপ্রাণিত আর উৎসাহিত করেছে।

XAMPP/LAMPP, JOOMLA নিয়ে আরো কিছু নিয়ে আরো কিছু প্রশ্ন আছে। নিজে একটু চেস্টা
> করে দেখি। না পারলে এর পর আবার আপনাদের বিরক্ত করতে হাজির হব।

যে কোন দিন, যে কোন সময় এবং নিশ্চিন্ত মনে প্রশ্নটা করেই দেখেন। :)

আর এখানে আমরা সবাই শিখছি, শেখার চেষ্টা করছি। আপনি মাঝখান থেকে একটু উপকৃত
হয়েছেন যেনে আনন্দ পেলাম।

ধন্যবাদ।

--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১ <http://fossbd.org/index.php/event>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু