[Ubuntu-BD] Chromium এ বাংলা সমস্যা

sagir khan sagir42 at gmail.com
Sun May 15 17:47:34 UTC 2011

PyFontFixer টা কেন যে খুলছে না তা বুঝতে পারছি না।
মজিলা আজকাল বোর বোর লাগে। তার মধ্যে চার বের করার পর আর ব্যবহার করতে মন চায়
না।
ক্রমিয়ামে এখন যে এক্সটেনশন আছে তা মজিলার চাইতে হাজার গুণ ভাল। তাছাড়া কিছু
জোশ জোশ এক্সটেনশন আছে। সবচাইতে বড় কথা এটা এখন মজিলার চাইতে দ্রুত গতির।
কিন্তু বাংলা সমস্যার কারনে এর আগেও একার ইনস্টল করার পর আন ইনস্টল করে দিয়েছি।
এখনি আবার ইনস্টল করে দেখছি বাংলা সমস্যার সমাধান করা যায় কিনা। তাহলে আর
মজিলাতে যাবো না।

১৫ মে, ২০১১ ৯:১৯ pm এ তে, Bokhari, Saif Imam <saifimam at gmail.com> লিখেছে:

সগীর হোসাইন খান