[Ubuntu-BD] তথ্য শেয়ারিং

Arif Uddin arifrhb at gmail.com
Wed May 11 17:46:40 UTC 2011

আশা করি XAMPP উবুন্টুতে সেটআপ দিতে পারলে এটার জন্য আপনাকে জানালার কাছে যেতে
হবে। আমি নিজেও উবুন্টুতে XAMPP ব্যবহার করি। তবে নিচের মত করে সেটআপ করাটাই
আমার কাছে সবচেয়ে ভাল লেগেছে। আজ এভাবেই আমি আমার ল্যাপটপ করে করেছি।

Install Apache, MySQL Server 5, phpmyadmin on Ubuntu

sudo apt-get install apache2
sudo apt-get install mysql-server
sudo apt-get install php5-mysql
sudo apt-get install phpmyadmin

sudo apt-get install mysql-admin
*
ধারাবাহিকতা বজায় রাখাটা ভাল, না হলে হয়তো সমস্যা দেখা দিতে পারে।

---
Md. Arif Uddin *
Dhaka, Bangladesh
Mobile: +88 017 15 865458