[Ubuntu-BD] তথ্য শেয়ারিং

Ahamed Bauani [http://bd-servers.net] ubuntu-bd at bauani.org
Wed May 11 16:58:53 UTC 2011

2011/5/9 Miah M. Hussainuzzaman <mmhzaman at gmail.com>

> [...]
> ৯২টা ডেটা (আমার ২টা এর মধ্যে :) ) দেখাচ্ছে। কাজেই পুরা স্যাম্পল যদি হাজার
> ছাড়ায় তবে এই কয়টা ডেটার মিসিং-এর কারণে খুব বেশি সমস্যা হবে না বলে মনে হয়।
>
> এছাড়া আরও কিছু ইন্টারেস্টিং ফিল্ড থাকতে পারে - কম্পুর শক্তি: প্রসেসরের গতির
> রেঞ্জ, ড়্যামের রেঞ্জ ইত্যাদি (যেটা ভবিষ্যতে দেশি লিনাক্স ডেভলপমেন্টে
> টার্গেট
> মিনিমাম কনফিগারেশন নির্ণয় করতে সহায়ক হবে)
>
> পেশা: অপশনগুলো এখনই ঠিক করা যেতে পারে।
>
> মতামত জানিও। অন্যদের মতামত জানাটাও জরুরী।
>
> বাইদা ওয়ে, বিডিলাগে সম্ভবত ৭০০র মত মেম্বার ছিল/আছে তাই না? লিফোতে কতজন

ভাই, বিডিলাগের লিষ্টে যারা ছিলো তারা এখন তাদের এত 'ভাব' যে তাদের কাছ থেকে
কোন সাহায্য পাওয়া অলিক কল্পনা মাত্র। আমি নিজে উনাদের সাথে কাজ করেছিতো আমি
খুব ভল ভাবে জানি। এখন বুঝি, লিনাক্সকে প্রচার করার চেয়ে নিজেদের প্রচারটা বেশী
চাওয়ার ছিল। অবশ্য ব্যাতিক্রম সবখানেই আছে। এখনো এক দুই জন পাবেন যারা
লিনাক্সের প্রতি নিবেদিত প্রান। আমার এই পোষ্ট অনেকের খারাপ লাগতে পারে কিন্তু
সত্য লুকাবো কোথায়?

-বাওয়ানী