[Ubuntu-BD] উবুন্টুতে প্রবেশ করতে পারছি না। একটি লাল স্ক্রিন এসে থেকে যাচ্ছে।

sagir khan sagir42 at gmail.com
Tue May 10 20:42:48 UTC 2011

ধন্যবাদ আপনার পরার্মশের জন্য। তবে এখন আর কিছু করতে চাচ্ছি না। কারন গত তিন
সপ্তাহ যাবত উবুন্টু প্রায় ১০ বারের বেশি বার ইনস্টল করা হয়ে গিয়েছে। তাই আপাতত
ক্ষেন্ত দিচ্ছি উবুন্টু ক্লাসিক ব্যবহার করার মাধ্যমে। কারন সামনে মাস্টার্স
ফাইনাল পরীক্ষা। এখন উবুন্টু অনেক দরকার এ্যাসাইনমেন্ট, প্রেজেন্টেশন আর
পরীক্ষার জন্য।
এখন একটি সমস্যা হল উবুন্টু ১১.০৪ এ আইবাসে ইনপুট ম্যথডে  বাংলা যোগ করতে
পারছিনা। কিভাবে এই সমস্যা থেকে বের হতে পারবো?

১১ মে, ২০১১ ১২:২৮ am এ তে, Abhi <arup281 at gmail.com> লিখেছে:

--
ধন্যবাদ
সগীর হোসাইন খান