[Ubuntu-BD] আমার উবুন্টু ১১.০৪ খুলছে না।

sagir khan sagir42 at gmail.com
Tue May 10 15:11:24 UTC 2011

একটু আগে উবুন্টুকে রিকভারি মুডে চালাতে সফল হয়েছিলাম। এর পর সেখান থেকে
nvidia-current ইনস্টল দিলাম।  রিস্টার্ট করার পর সেই আগের মতই সমস‌্যা দেখা
দিচ্ছে। মনিটর সম্পূর্ণ লাল হয়ে থাকে। আর কোন কিছুই আসে না। মনে হয় আমার
পিসিআই-ই উবুন্টুর ইউনিটির জন্য কার্যকর নয়।
এই মুহূর্তে আর কারো কোন পরামর্শ?

ইতিমধ্যে আমি এনভিডিয়া ওপেনসোর্স 3D ড্রাইভার ও nvidia-current দুটোই ইনস্টল
করে দেখেছি। কোন ধরনের ফল পাইনি। এখন জানালা থেকে সব কিছু করতে হচ্ছে।
উবুন্টুতে অভ্যস্ত হয়ে যাওয়ার পর জানালায় ঠিক ভাবে কাজ করতে পারছি না।

১০ মে, ২০১১ ৭:৪৮ pm এ তে, sagir khan <sagir42 at gmail.com> লিখেছে: