[Ubuntu-BD] তথ্য শেয়ারিং

shiplu shiplu.net at gmail.com
Sun May 8 04:31:07 UTC 2011

2011/5/8 ZM.Mehdi Hassan <mehdi680 at gmail.com>

> শিপলু ভাই
>
> সালাম
>
> আপনার মোবাইল নং টা দেন । কথা বলব। আপনার লিংকে ঢুকতে পারিনাই। অয়নের কথা ঠিক।
> এ কয়দিন ঘষা মাজা চলুক, স্টেবল হোক, তারপর আগামী শুক্রবার(১৩২.০৫.২০১১ ইং)
> থেকে
> আমরা শুরু করি। শামিম ভাইয়ের কোয়েরী শিট মন্দ হয়নি, শুধু ব্যাক গ্রাউন্ড কালার

ফর্ম নির্বাচনের চাইতে দুটো ফর্মকে মার্জ করা অনেক ভাল নয় কি? সেই কাজটাই তো
করা হল।

> একটু চোখে বাধছে। একজন সাধারন ইউজার এ ফর্ম পাবে কি করে। অর্থাত আমার বাড়িতে
> ৪/৫ জন লিনাক্স ইউজার আছে কিন্তু তারা উবান্তু মেইলিং এ নেই, তারা কিকবরে।

আপনি দুটো কাজ করতে পারেন।
১) আপনি তাদের হয়ে ফর্মটা পূরণ করে পারেন
২) ফর্মটা প্রিন্ট করুন। তারপর তাদেরকে দিন। জেলার অংশটা ছাড়া বাকি সব অংশই ঠিক
যেমন থাকবে তাতেই আপনি পুরণ করাতে পারবেন। জেলার অংশে বাগেরহাট থাকবে সেটা কেটে
পাশে জেলার নাম লিখতে হবে। পরে সেই ফর্ম দেখে যে কেউ ইন্টারনেটে ফর্ম পূরণ করে
দিতে পারে।

> --
> শ্যামলিমা
> +8801678702533
>
> সভাপতি
> ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ
>
> উপ-প্রধান সমন্বয়ক
> "পেঙ্গুইন মেলা - ২০১১”
>
> Z.M. Mehdi Hassan
> Managing Director
> Digital Watch Limited

Shiplu Mokadd.im
My talks, http://talk.cmyweb.net
Follow me, http://twitter.com/shiplu
Innovation distinguishes between follower and leader