[Ubuntu-BD] বাংলা লায়নের ইনডোর মডেম AWB 230- টা কেমন ?

shiplu shiplu.net at gmail.com
Sat May 7 13:25:11 UTC 2011

এটা যদি ওয়াইফাই ওয়ালা মডেমটা হয় তাহলে আমার এক বান্ধবী এটা ইউজ করছে
উবুন্টুতে।
এটা ইণডোর মডেম। ল্যান পোর্টে তার ঢুকালেই হল।

ইদানিং এই লিস্টে ওয়াইম্যাক্স, ইন্টারনেট নিয়ে বেশ আলোচনা হচ্ছে। শুধু
ইন্টারনেট, আইএসপি ইত্যাদি রিলেটেড হলে অফটপিক হবে বিধায় এখানে আলোচনা না করাই
ভাল।
সেই আলোচনাটা আপনি এই ফেসবুক গ্রুপে (
http://www.facebook.com/home.php?sk=group_179043498792064) করতে পারেন।

2011/5/7 Shoyeb Mahmood <shmood at gmail.com>

> প্রিয় সবাই,
> শুভেচ্ছা নিন। আমি বাংলা লায়নের ইনডোর মডেম AWB 230 টা নিতে চাচ্ছি
> ল্যুসিডে ব্যবহার করার জন্য।
> এ মডেমটা কেমন হবে? বর্তমান ব্যবহারকারী বা অভিজ্ঞদের পরামর্শ চাচ্ছি।
> ধন্যবাদান্তে
> শোয়েব মাহমুদ
> বরিশাল।

Shiplu Mokadd.im
My talks, http://talk.cmyweb.net
Follow me, http://twitter.com/shiplu
Innovation distinguishes between follower and leader