[Ubuntu-BD] উবুন্টুতে avertv go 007 fm tv card কিভাবে চালাবো।

sagir khan sagir42 at gmail.com
Sun Jun 26 14:17:04 UTC 2011

এর আগে এই বিষয়টি নিয়ে ব্যপাক ঘাটাঘাটি করেছি। এক সময় লিফোতে পোস্ট করেছিলাম।
লিফোতে অনেক পোস্ট ছিল এই বিষয়ে। কিন্তু দুঃখজনক হল আমার উবুন্টু 10.04 এ সেই
টিভি কার্ড কোন ভাবেই পায়নি। তাই টিভি দেখতে জানালায় উকি দিতে হয়।

সেই সময় টিভি কার্ড ইন্সটল করতে গিয়ে বেশ কিছু সমস্যায় পড়েছিলাম।
১. স্কেন করলে কোন টিভি চ্যানেল পায় না।
২. টিভি চালু করতে গেলে সাটডাউন অপশন চলে আসে।
৩. হার্ডওয়ারে কার্ড শো করছিল না।
. . .
এরকম আরো কিছি সমস্যা ছিল।
আমি নেটে ঘাটাঘাটি করেছি কিন্তু কোন কিছুই প্রয়োগ করে দেখিনি। কারন এর আগের বার
লিফোতে দেওয়ার আগে কিছুটা নিজে চেস্টা করাতে আমার মনে হয়েছিল আমি এমন কিছু
করেছি যার কারনে টিভি পাচ্ছেনা। কারন ঐ পোস্টে দেখলাম আমি ছাড়া আর সব মানুষেরই
কাজ হয়েছে।

তাই এবার নিজে কিছু না করে সরাসরি আপনাদের দারস্থ হলাম।
 বলেন দেখি ধাপে ধাপে কি কি করতে হবে?

সগীর হোসাইন খান