[Ubuntu-BD] [অফটপিকের] না পাওয়া ইমেইল বিষয়ক আলোচনা

sagir khan sagir42 at gmail.com
Thu Jun 23 16:09:06 UTC 2011

"প্রিয় সগীর ভাই

R সহ অন্যান্য বিকল্পসমূহের যে তালিকাটা আমি আপনাকে দিয়েছিলাম সেটাতে কিন্তু
লিংকপেজ দেয়া আছে। একটু দেখে নিন। ব্যবহার বিধি সহ বেশ কিছু স্ক্রিনশট ও পাবেন
আশা করি।

ধন্যবাদ।"

রিং ভাইয়ের এই রিপলাই-ই হল আমার ঐ থ্রেডে আসা তার রিপলাই মেইল।

এর আগে ঐ থ্রেডে তার কোন রিপলাই আসেনি।

আপনারা কি এই রিপলাইটি পাননি?

২৩ জুন, ২০১১ ১০:০৫ pm এ তে, Goutam Roy <gtmroy at gmail.com> লিখেছে:

সগীর হোসাইন খান