[Ubuntu-BD] যদি বিজয়কে চিরদিনের জন্য পিসি থেকে রিমোভ করতে চান তাহলে এই ম্যাসেজটি দয়া করে রিটুইট করুন

maSnun mailbox at masnun.me
Thu Jun 9 17:56:10 UTC 2011

2011/6/9 Goutam Roy <gtmroy at gmail.com>

> ...কিন্তু অভ্র ডেভলপাররা যদি এটাকে সমস্যাই মনে করেন, তাহলে টুইটের জন্য
> বসে থাকবেন কেন? এটি কোন ধরনের পলিসি যে পর্যাপ্ত টুইট হলে নতুন ফিচার
> ইম্পলিমেন্ট করতে হবে?

আমার মনে হয় না এটা অভ্রের সমস্যা । আজকাল ইউনিকোডই বেশী চলে । সেখানে ANSI
 নিয়ে কাজ করার জন্যে আগে জানা দরকার কয়জন এটি চান । যে ফিচার কেউ ব্যবহার করবে
না তার পিছনে সময় নষ্ট করার কারণ দেখি না। এটা আমার মতামত । অভ্র টীম ভালো বলতে
পারবে কেন তারা জনমত চাচ্ছেন । আমার ধারণা তারাও একই ভাবে বিষয়টিকে দেখছেন ।

--
***Abu Ashraf Masnun | Web Application Engineer | http://masnun.com**
*