[Ubuntu-BD] ভাই নিচের লেখাটার মানে কী?

sagir khan sagir42 at gmail.com
Wed Jun 1 18:23:22 UTC 2011

ভাই কিছু মনে না করলে অফটপিক একটা কথা বলি। আমি একবার একটি মেইল করেছিলাম এই যে
টপিকগুলো দিয়ে আমরা মেইল করছি পরে এগুলো কোথায় পাওয়া যাবে। আমাকে কয়েকজন লিংক
দিয়েছিল। আমি বুকমার্ক করে রেখেছিলাম কিন্তু এখন সেখানে ক্লিক করলে
সাবোস্ক্রাইপের <https://lists.ubuntu.com/mailman/listinfo/ubuntu-bd> পাতাটা
চলে আসছে। কিন্তু প্রথমে ঠিক পেজই এসেছিল। সঠিক লিংকটাকি একটু দেওয়া যাবে।

২ জুন, ২০১১ ১২:২০ am এ তে, sagir khan <sagir42 at gmail.com> লিখেছে:

সগীর হোসাইন খান