[Ubuntu-BD] [অফটপিক] ক্ষমাপ্রার্থনা

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Thu Jul 21 06:36:07 UTC 2011

প্রিয় শাবাব

আমার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। আমি নিজেও বেশ কিছু মানবিক ভুল করেছি ঐ সময়।
তুমি তো জানোই আমি বিগত পাঁচ বছর যাবৎ মাথায় প্রচন্ড ব্যথা নিয়ে দিনাতিপাত
করছি। আর সেকারনেই আমার ধৈর্য্যধারণ ক্ষমতা অনেক কমে গেছে। সেজন্যে আমিও, তুমি
সহ এই লিস্টের যেসব সদস্য আমার মেইলে কোনভাবে আহত বা মনেকষ্ট পেয়েছেন তাঁদের
সবার নিকট ক্ষমাপ্রার্থী।

আশা করছি আমাদের এই লিস্ট আগামীতে আরো সেবামুখী হবে বাংলার আপামর উবুন্টু
লিনাক্স ব্যবহারকারীদের জন্য খুবই কার্যকরী হবে।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১ <http://fossbd.org/index.php/event>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু