[Ubuntu-BD] ইন্টারনেটে কতটুকু খরচ করলাম তা দেখার জন্য কোন সফটওয়্যার আছে?

sagir khan sagir42 at gmail.com
Thu Jul 7 12:39:39 UTC 2011

গ্রাফিকাল ইন্টারফেসের কিছু নেই।
আপাতত এটি করতে গিয়েছিলাম
sudo vnstat -u -i pp0 কমান্ড দিলে নিচের মেসেজ আসে।

Error: Unable to read database "/var/lib/vnstat/pp0".
Error: Unable to get interface "pp0" statistics.
Error: Interface "pp0" couldn't be found.
 Only available interfaces can be added for monitoring.

 The following interfaces are currently available:
    lo eth0 ppp0

৭ জুলাই, ২০১১ ২:১৫ pm এ তে, Md Ashickur Rahman Noor <ashickur.noor at gmail.com

সগীর হোসাইন খান