[Ubuntu-BD] ৩য় প্যানেল ডানপাশে থাকে না Ubuntu 10.04

maSnun mailbox at masnun.me
Sun Jul 3 18:46:00 UTC 2011

আপনি বাম পাশে একটা এড করে দেখুন না কি হয় । আমার যতদূর মনে পড়ে আমারো এরকম হত
। আগে বাম পাশে এড করে নিলে হয়ত ওটা ডান পাশে থাকতে পারে ।

এর সঠিক কারণ বা সমাধান জানা নেই তাই হাতুড়ে সলিউশন দিলাম । আপনি উবুন্টু
ফোরামে (ubuntuforums.org) এ পোস্ট করে দেখতে পারেন ।

***Abu Ashraf Masnun | Web Application Engineer | http://masnun.com**
*