[Ubuntu-BD] আপডেট ইরর

Md. Enzam Hossain meenzam at gmail.com
Mon Dec 5 15:57:02 UTC 2011

এটা উবুন্টু টুইকের রেপো, যার এখনও অনেরিকের জন্য কোন স্ট্যাবল ভার্শন নেই।
আপনি যদি চান তাহলে /etc/apt/sources.list.d/ubuntu-tweak-stable.list ফাইলটা
মুছে দিতে পারেন, তাহলে সমস্যাটার সমাধান হবে আশা করা যায়।

আর উবুন্টু টুইকের বেটা ভার্শন অবশ্য আছে অনেরিকের জন্য, এই সম্বন্ধে জানতে
দেখুন -
http://www.noobslab.com/2011/09/install-ubuntu-tweak-on-ubuntu-1110.html

--Enzam