[Ubuntu-BD] DVD drive not found in mint 10

সাজেদুর রহিম জোয়ারদার toshazed at gmail.com
Mon Aug 29 18:49:21 UTC 2011

প্রিয় সাজ্জাদ হোসাইন ভাই

সমস্যাটা বেশ উদ্ভট। আপনি ভিডিও দেখতে পাচ্ছেন কিন্তু শব্দ পাচ্ছেন না। বেশ
গুরুতর বিষয়।

2011/8/29 shiplu <shiplu.net at gmail.com>

> Where did you install it from? CD image or DVD image?

শিপলু ভাই এটা মিন্ট ১০ এর সংকলিত ডিভিডি যার আকার মোটামুটি ৭.৭ জিবি।

> If its CD image multimedia codec is not installed. They are removed
> from CD media. But can be installed by a single click.

এগুলো বাই ডিফল্ট লিনাক্স মিন্টের বেসিকেই দেয়া থাকে। আর আমি সাথে রিয়েল
ফরম্যাটের কোডেক সহ আরো বেশ কিছু কোডেক, প্লেয়ার, সফটওয়্যার, টুলস যোগ দিয়ে এটা
বানিয়েছি। এটাকে দেশের বিভিন্ন এলাকায় কুরিয়ার করেও পাঠিয়েছি। এ ধরনের সমস্যা
কেউ রিপোর্ট করে নাই।

যাই হোক সাজ্জাদ হোসাইন ভাইয়ের সাথে কথা বলতে হবে। সাজ্জাদ ভাই আপনি আমার
মুঠোফোনে এ বিষয়ে যোগাযোগ করুন।

ধন্যবাদ।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা -
২০১১<http://www.fossbd.org/index.php/19-sample-data-articles/joomla/35-professionals>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।