[Ubuntu-BD] ইমেইলের স্বাক্ষর জনিত একটি প্রস্তাব

Miah M. Hussainuzzaman mmhzaman at gmail.com
Sat Apr 30 15:23:17 UTC 2011

+১

এছাড়া, সাথে অপ্রয়োজনীয় কোট করা অংশ বাদ দেয়ার প্রস্তাব রাখছি। তবে যখন
নির্দিষ্ট কিছু প্রশ্নের উত্তর আলাদা করা হয় তখন ইন-লাইন কোট করা যুক্তিসংগত।
উদাহরণ হিসেবে এই মেইলটির সাথে যে কোট করা অংশটুকু যাচ্ছে সেটা এই মেইলের
ক্ষেত্রে (বিশেষত গুগল যে স্টাইলে মেইল দেখায় তাতে) আমার কাছে অপ্রয়োজনীয় মনে
হয়। আমি ইচ্ছা করেই এই অংশটুকু মুছলাম না।

৩০ এপ্রিল, ২০১১ ৫:১৯ pm এ তে, Tareq Hasan <tareq1988 at gmail.com> লিখেছে: