[Ubuntu-BD] উবুন্টুতে ফন্টগুলো ভেঙে যাচ্ছে

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Tue Oct 19 19:01:11 BST 2010

On 9/18/10, Maya Max <maya2k10 at gmail.com> wrote:

> [...]

মায়া ভাই

আপনি সমস্যাটা বোঝেন নাই। উবুন্টু ১০.০৪ এর প্রাথমিক বিল্ডে সমস্যা থাকায়
পরবর্তীতে উবুন্টু ১০.০৪.১ বিল্ড রিলিজ করা হয়েছে। আর তাই আপনার পিসিতে
সমস্যাটা হচ্ছিলো আর আমি পিসি রিবুট করে সমস্যাটা সমাধান করতে বলেছিলাম। আপনার
খুব বেশী কষ্ট না হলে একটু সময় করে বর্তমান এলটিএস রিলিজ উবুন্টু ১০.০৪.১ নেট
থেকে নামিয়ে নিয়ে ইন্সটল করে ফেলুন। আশা করি এরপর আর এমন সমস্যার মুখোমুখি হতে
হবে না।

রিং
+8801671411437

বিশেষজ্ঞ পরামর্শক, তথ্যপ্রযুক্তি ও তথ্যব্যবস্থাপনা
জালাল আহমেদ স্পিনিং মিলস লিঃ
প্রধান কার্য্যালয়, ইউনুস সেন্টার
৫২-৫৩ দিলকুশা বা/এ, ১৯তলা
ঢাকা-১০০০।