[Ubuntu-BD] বেশ কয়েক দিন থেকে আমি উবুন্টু লিষ্টে কোন মেইল পাচ্ছি না।

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Sun Oct 3 21:20:54 BST 2010

আজম ভাই

আপনার মনে জাগা প্রশ্নের জবাব আমিও জানি নারে ভাই। তবে হয়তো মেইলিং লিস্টে
মডারেশন ছিল কিংবা কারিগরী উন্নয়নের কাজ চলছিলো। কারন বিগত ২০শে সেপ্টেম্বরে
রাসেল ভাই যে পোষ্ট দিলেন ""চিটাগাং এর সেই বাটপার'' এর ব্যাপারে সতর্কতা
জানিয়ে এর দেড় ঘন্টা আগেই মেইলিং লিস্টে আমি একই ব্যাপারে মেইল দিয়েছিলাম।
আবার বিগত ২৫তারিখে মেহেদী ভাইও কিছু ব্যাপারে মেইলিং লিস্টে মেইল দিয়েছিলেন।
কিন্তু এগুলোর কোনটাই মেইলিং লিস্টে যায়নি। আমি নিজে ২৫ তারিখে রাত ১১টায়
আর্কাইভ ডাউনলোড করে দেখেছি, সর্বশেষ পোষ্ট ""রাসেল জন'' ভাইয়েরটাই। এরপর
ওখানে আর কোন মেইলই নাই।

আমি লিনাক্স ফোরামে এই
ব্যাপারে<http://forum.linux.org.bd/viewtopic.php?f=27&t=2039>সবার
অভিযোগ জানাতে বলেছিলাম ও। কিন্ত কোন রেসপন্স নাই।

--
রিং
মুঠোফোনঃ+8801671411437