[Ubuntu-BD] which printer (low duty, single user) model works in ubuntu

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Thu Nov 11 06:42:07 GMT 2010

প্রিয় নূর ভাই

১১ নভেম্বর, ২০১০ ১২:২৪ pm এ তে, Md Ashickur Rahman Noor <
ashickur.noor at gmail.com> লিখেছে:

> রিং ভাই কোন কথাটা মাথার উপর দিয়ে গেল বলেন। উনি বলেছেন একজন ব্যাবহার করবেন।
> তাই আমি বললাম যে আমি HP 1560,1660 প্রিন্টার আরামে উবুন্টুতে চালাই।

এবার বুঝেছি। তবে রনি ভাই সম্ভবত বুঝাতে চেয়েছেন সিংগেল ইউজার মুডে খুব কম
কাজের চাপে এই প্রিন্টারটাকে ব্যবহার করবেন।

--
রিং
+8801671411437

বিশেষজ্ঞ পরামর্শক, তথ্যপ্রযুক্তি ও তথ্যব্যবস্থাপনা
জালাল আহমেদ স্পিনিং মিলস লিঃ
প্রধান কার্য্যালয়, ইউনুস সেন্টার
৫২-৫৩ দিলকুশা বা/এ, ১৯তলা
ঢাকা-১০০০।