[Ubuntu-BD] আর নেট সংযোগ ঘটাতে পারছি না

Shabab Mustafa shabab.mustafa at gmail.com
Thu May 27 19:39:59 BST 2010

নতুনটা কি আলাদা আরেকটি পার্টিশনে ইন্সটল হয়েছে? যদি তাই হয় তাহলে পুরোনো
পার্টিশনটা ফরম্যাট করে ফেললেই পুরোনোটা দূর হয়ে যাবে। লাইভ সিডি থেকে পুরোনো
পার্টিশনটা ফরম্যাট করাটা ডালভাত ব্যাপার।

নেট কানেকশনের ব্যাপারটা আমি এখনো পরিষ্কার নই। আরেকটু খুঁটে দেখতে হবে।
---
Shabab Mustafa
Chief Administrative Officer
Admin Office