[Ubuntu-BD] আর নেট সংযোগ ঘটাতে পারছি না

Sushanta Kar karsushanta40 at gmail.com
Thu May 27 17:05:10 BST 2010

প্রিয় অভ্রনীল,
"আপনাকে ইংলিশে নির্দেশনা কে দিল? আমি তো এই মেইলের পুরো থ্রেডেই দেখলাম বাংলা
লেখা! "
হ্যাঁ, তাতো বটে। আসলে আমি সেই নির্দেশিকাগুলোতে থাকা পরিভাষাগুলোর কথা
বলছিলাম। যেগুলো ইংরেজিতে আছে।
যাইহোক আমি আবারো নতুন করে ইন্সটল করলাম। তাতে আগেরটা মুছে যাবে ভাবলাম কিন্তু
সেটা পারিনি।
যাই হোক এবারে ভাষা ইংরজি নির্বাচন করলাম। এটা করে বুঝলাম, স্ক্রীণ রিজোল্যুশন
পাল্টাতে গিয়ে মাউস চলে গেছিল। কি করে যেন আবার ওখানেই টিপে টিপে চলেও এলো।
এবারে বোধহয় আমি 'ইউজার নেম আর পাসঅয়ার্ড' নেট সংযোগেও সমর্থ হয়েছি। কেন না
সংযোগ সম্পন্ন বলে দেখাচ্ছে। কিন্তু ফায়ার ফক্স খুললে 'সার্ভার নট ফাঊন্ড'
দেখাচ্ছে।
আচ্ছা, আমারতো উইন্ডজে নেট সংযোগ রয়েছে। তার জন্যে কী আরেকটা সিস্টেমে নেট
সংযোগ হচ্ছে না?
পুরোনো ইন্সটল করা উবুন্টু আনিন্সটল করি কী করে? সাউন্ড সমস্যাটা আছে। সেটা এখন
থাক। এক এক করে করি।আপাতত, নেট সংযগ নিয়ে আর পুরোনোটা আনিন্সটল করা নিয়ে বলুন।
ধন্যবাদ
সুশান্ত

--
Sushnta Kar
সুশান্ত কর

আমার ব্লগগুলি:
http://sushantakar40.blogspot.com
http://ishankonerkahini.blogspot.com
http://ishankonerkotha.blogspot.com
আমার সম্পাদিত 'প্রজ্ঞান'
http://pragyan06now.blogspot.com
http://sites.google.com/site/pragyan06now

"স্বাজাত্যের অহমিকার থেকে মুক্তি দানের শিক্ষাই, আজকের দিনের প্রধান শিক্ষা"
রবীন্দ্রনাথ