[Ubuntu-BD] আর নেট সংযোগ ঘটাতে পারছি না

Sushanta Kar karsushanta40 at gmail.com
Mon May 24 18:20:05 BST 2010

আমি নেট থেকে নামিয়ে সিডিতে বার্ণ করে ইন্সটল করেছি। আপাতত মাউসের সমস্যাটা
সমাধান নাহওয়াতে আর কিছু করতে পারছিনা। তার উপর আমি ভাষা  বাংলা সিলেক্ট
করেছিলাম। এখন আপনাদের সমস্ত নির্দেশিকা ইংরেজিতে আসায় আমার বুঝতেও অসুবিধে
হচ্ছে। এখন প্রথম করবার কাজ হলো, মাউস সমস্যা ঠিক করা আর ভাষা ইংরেজিতে পালটে
ফেলা। না পারলে আবার ইন্সটল করা। কী করি?
মাদার বোর্ডের প্রচ্ছদের একটা ছবি পাঠালাম। দেখুনতো প্রয়োজনীয় তথ্য মেলে কিনা।
সুশান্ত