[Ubuntu-BD] নেট সংযোগ ঘটাতে পারছি kintu Bngal likhte parchina aar Sound ashchena

Sushanta Kar karsushanta40 at gmail.com
Sun Jun 6 09:16:21 BST 2010

কৈ> kOI; kOU> কৌ
এটা আমি উইন্ডজ থেকে লিখছি।
এভাবে লিখে বলেই ত জানি।
"লিনাক্সে অ্যাপ্লিকেশন অনুযায়ী বাংলা লেখার
স্টাইল পরিবর্তন করতে হয় না।"

আমি কিচ্ছু করিনি দাদা, যেভাবে জিএডিটে আপনার সামনে লিখছিলাম তাই করছিলাম পরেও।
আর অভ্রর লেয়াউটে আমি অভ্যস্থতো। আমি এতেই লিখি সবসময়।
আমার এই ব্লগে দেখুনঃhttp://sushantakar40.blogspot.com
সুশান্ত

--
Sushnta Kar
সুশান্ত কর

আমার ব্লগগুলি:
http://sushantakar40.blogspot.com
http://ishankonerkahini.blogspot.com
http://ishankonerkotha.blogspot.com
আমার সম্পাদিত 'প্রজ্ঞান'
http://pragyan06now.blogspot.com
http://sites.google.com/site/pragyan06now

"স্বাজাত্যের অহমিকার থেকে মুক্তি দানের শিক্ষাই, আজকের দিনের প্রধান শিক্ষা"
রবীন্দ্রনাথ