[Ubuntu-BD] বিষয়টি বিচার বিশ্লেষণ করে দেখার জন্য অনুরোধ করছি

Ripon Majumder riponditu at gmail.com
Fri Jul 30 09:00:40 BST 2010

*গাজী ভাই, আপনি ঠিক পথেই আছেন বলে আমি মনে করি। ডানে বাঁয়ে কারো দিকে না
তাকিয়ে, কর্মফলের আশা না করে আপনি আপনার কাজ করে যান। ফলাফল আপনার দোড়গোড়ায় এসে
হাজির হবে। সেদিন যে আপনাকে হুমকি দিয়েছে, একদিন দেখবেন তাঁর সকল কীর্তি ম্লান
হয়ে গিয়েছে, আপনার দ্যুতির কাছে।*

2010/7/30 Kazi Md. Shahidul Haque Gazi <shahidul_cse at y7mail.com>

> প্রিয় উবুন্টু বিডির টিম লিডার ভাইয়েরা,
>
> সবাই আমার সালাম নিবেন।আশা করি সবাই ভাল আছেন।আমি একটি বিষয় সবাইকে জানাতে
>  চাই,যা
> মূল বিষয় থেকে ভিন্ন ...আমি মেইলিং লিস্টে  ভিজিবল না, তবে আমি   গত কয়েকটি
> উবুন্টু বিডি অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেছি। সেই  কারণে
> বন্টু-মিন্টুর
> আড্ডা উপলখ্যে আমাকে ডাকা হয়েছিল কাজ করার জন্য। আমি  গত  ২১ তারিখের
> সেচ্ছাসেবকদের মিটিংয়েও উপস্থিত ছিলাম।
>
> এই লিষ্টের কারো কারো মেইল আমার কাছে ভাল লাগলে আমি আমার মত প্রকাশ  করেছি।
> সেইদিন
> [...]

*Ripon

**'Adminship / Moderatorship is not about power, it is about
Responsibility.''*