[Ubuntu-BD] About Ubuntu and Mint customized DVD which was delivered on 23th July ADDA

Lenin lenin at phpxperts.net
Tue Jul 27 05:40:08 BST 2010

2010/7/27 Abir Sadik <abir.sadik at gmail.com>

> অনুষ্ঠানে আমার ছোটভাইদের অক্লান্ত পরিশ্রমেই সব সম্ভব হয়েছিল। ন্যূনতম খরচে
>
> কী করে অনুষ্ঠান করা যায় তার নজীর ছিল আমার অনুষ্ঠানটি।
>
> avabe "amar" use kortesen ken? onusthan ayojon korse shobai mile, ar apni
> shetake nijer bole jahir kortesen. ghotona to valo lagtese na.

শেষের 'আমার' শব্দটি 'সেই' দিয়ে সোয়াপ করে দিলেই মনে হয় আর আপত্তি করতে পারেন
না। আর আপনি নিজে তো আর মেইলিং লিস্টের বাইরে সরাসরি উপস্থিত ছিলেন না। এমনকি
আমার ধারণা মেইলগুলো সম্পূর্ণ করে পড়েনইনি। সুতরাং অনেক কিছুই বোধগম্য হবেনা
হয়তো। না কোনো টিপ্পনী কাটা হচ্ছে না। বরং সত্যিই অনুধাবনে ব্যর্থ হবেন
সবকিছু না জেনে।