[Ubuntu-BD] আড্ডার কোন আপডেট নাই যে

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Mon Jul 26 01:33:15 BST 2010

রনদার পোষ্টটা পড়তে পড়তে আমার নিজের প্রথম লিনাক্স ব্যবহার করার স্মৃতি কিছু
মনে আসলো। আগামীতে সুযোগ হলে আড্ডায় অংশ নিয়ে সবার সাথে সেই অভিজ্ঞতা ভাগ করে
নেবোখন।

খুবই চমৎকার একটা নিরীক্ষাধর্মী প্রতিবেদন লিখেছেন রনদা। তাঁকে আমার পক্ষ থেকে
লাল সালাম।

@অভ্রনীল দা রনদা কে আমাদের এই মেইলিং লিস্টে আসতে বলেন।

তাতে করে তাঁর মতো নতুন কিছু ব্যবহারকারীর সরাসরি মন্তব্য, প্রশ্ন আর উত্তরে
সদা সরগরম থাকবে উবুন্টু বিডির মেইলিং লিস্ট আর নবীন কিছু পরামর্শদাতারও সন্ধান
পাবে আমাদের এই ফোরাম। সবাই আমার লেখা দেখতে দেখতে একদম বিরক্ত। গতদিন তো কড়া
একটা বিদ্রুপ বাক্যই উচ্চারিত হলো। ছোট্ট এ জীবনে কাজ ই মানুষকে বড় করে আবার
সেই কাজ ই মানুষকে ধুলায় মিশিয়ে দেয়। হয়তোবা আমার ধুলায় মিলিয়ে যাবার সময় চলেই
এসেছে। তাইতো অমন বাক্যও পড়তে হলো।

ধন্যবাদ সবাইকে ভালো থাকুন সবাই

রিং
+8801671411437