[Ubuntu-BD] Ubuntu/ Mint Live CD

Saif Hassan saiftheboss7 at gmail.com
Sun Jul 25 17:24:57 BST 2010

@রিং দা
ভাইরে বন্টু-মিন্টু'র আড্ডা থেকে বাসায় আসছিলাম ৬:৩০টার মধ্যে! ইচ্ছা ছিল
আধাঘন্টা অর্থাৎ ৭টার মধ্যে কুইক রিভিউ দিব সাথে থাকবে ক্যাপশনসহ নানা ছবি।
কিন্তু এসেই দশ মিনিটের মধ্যে কারেন্ট চলে গেল! :(
আর ২৫ তারিখ অর্থাৎ আজ থেকে পরীক্ষা শুরু হবে বলেই ঐদিন পুরোসময থাকতে পারি
নি!
কারেন্ট যখন এল আর পিসিতে বসতে পারলাম না!
পরীক্ষা শেষ হবে ৭ তারিখ...সুতরাং এর আগে পারছি না [image: sad]
ব্লগে সুন্দর করে গুছিয়ে ছবি ক্যাপশনসহ দেওয়ার প্ল্যান ছিল... কিন্তু সময়ের
অভাবে আছি! [image: sad]

পরীক্ষার জন্য সবার দু'আ চাইছি।
৭ তারিখের পর সকল ব্লগ/সাইটে থাকা ছবিগুলো একসাথে করে পুরো বন্টু-মিন্টুর
আড্ডা'র ইনশাল্লাহ একটা রিভিউ দিব!
তাতে থাকবে আমার নিজস্ব কিছু মতামত!

@আশাবাদী শাহরিয়ার ভাই:
জরুরি ভিত্তিতে তিনটি লিনাক্স মিন্টের গেন্জি চাই!
জরুরি!!!
ডিটেইল্স:
1) XL - 1 Piece
2) L - 1 Piece
3) M - 1 Piece
মোবাইল: 01819148661

আর আড্ডার শেষে নাকি অঙ্কুরের পক্ষ থেকে একটি ডিভিডি দেওয়া হয়েছে যাতে কিছু
সফ্টওয়্যারের কালেকশান রয়েছে।
ওটাও পেতে চাই। সম্ভব?

সাইফ দি বস ৭ (সাইফ হাসান)
http://www.saiftheboss.co.cc