[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

Shahriar Tariq shahriar at linux.org.bd
Fri Jul 23 03:45:50 BST 2010

2010/7/23 সাজেদুর রহিম জোয়ারদার <toshazed at gmail.com>

> [শাহরিয়ার তুমি তোমার টি-শার্ট এর মূল্য তালিকাটা জানিয়ে একটা পোষ্ট দাও। এতে
> মানুষ প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে আসার সুযোগ পাবে।]

আগে ইমেইল করতে না পারায় দুঃখিত। আমি এই মাত্র মেইল দেখার সুযোগ পেলাম

উবুন্টু বা লিনাক্স মিন্টের টিশার্টের মূল্য প্রতিটি ১৫০ টাকা করে, কিন্তু
অনুষ্ঠান উপলক্ষে ১২০টাকায় দেয়া হবে।

@লেনিন ভাই
ইনভেস্টমেন্ট/রিস্ক-টেকিং/কন্ট্রিবিউশন/স্পনসরশীপ যা খুশি বলুন না কেনো যেটাতে
আমাদের কাজ হয় সেটাই আমাদের গ্রহণ করা উচিত। যতোদূর বুঝি রিংদা, শাবাব ভাই,
রাজু ভাই এনারা সবাই-ই কিছু না কিছু অর্থ লগ্নি/দান করছেন অনুষ্ঠানটি সফল করার
জন্য।

ডিভিডির মূল্য এমন কিছু বেশি না, দোকানে গেলেও আমরা ডিভিডি ৬০টাকা দিয়েই কিনি।
"ফ্রি" সফটওয়্যার দিচ্ছি বলেই যে কম মূল্যে দিবো তা তো নয়। এর মাঝে যেমন খরচ
যুক্ত আছে তেমন ভবিষ্যত ফান্ড যুক্ত আছে।

আর আমার মতে কেউ যদি চায় তাহলে ইভেন্ট শেষে ইভেন্ট ম্যানেজমেন্টের পক্ষ থেকে
একাউন্টস দেখানো হতে পারে যে কোন খাতে কিভাবে খরচ হয়েছে (যদি কেউ ধারণা করে
থাকে মেম্বাররা অতিরিক্ত লাভের চেষ্টা করছেন)।

অনুষ্ঠানের সফলতাই আমাদের সবার কাম্য, অনুষ্ঠানের কিছুক্ষণ আগে এমন ফ্যাসাদ
এড়িয়ে থাকাই যুক্তিযুক্ত।

সবাইকে শুভেচ্ছা

পুনশ্চ: @আয়োজক/সমন্বয়ক/স্বেচ্ছাসেবক আজ সারাদিন আমি আর ইন্টারনেটে বসতে পারবো
না তাই কোনকিছু জানাতে হলে অনুগ্রহ করে আমার মোবাইলে টেক্সট ম্যাসেজ পাঠাবেন।
আর আশা করছি আমি দেড়টা থেকে দুইটার মধ্যে অনুষ্ঠানস্থলে পৌছে যাবো টিশার্ট
নিয়ে।
--
Thanking you
Shahriar Tariq

Founding Member, Amigos Clothing
http://amigosclothing.com

Volunteer, Bangladesh Linux Users Alliance http://linux.org.bd
http://forum.linux.org.bd

Marketing & Contents Officer, Ubuntu Bangladesh
http://www.ubuntu.linux.org.bd

Endorsement: আমাদের প্রযুক্তি ফোরাম http://forum.amaderprojukti.com/ and
মুক্ত.অর্গ http://mukto.org