[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

Lenin lenin at phpxperts.net
Wed Jul 21 09:24:30 BST 2010

আরেকটি গুরুত্বপূর্ণ ব্যাপার,
মুভেবল ক্যাম লাগবে দৃশ্য ধারণ এবং লাইভস্ট্রিমিংয়ের জন্য সেটি কে আনছেন এটা কি
নিশ্চিত হয়েছি আমরা?

সাউন্ড সিস্টেমের কি ব্যবস্থা? প্রজেক্টর কেমন আছে?

আমার দায়িত্বটি হয়তো আমি অন্য কয়েকজনের হাতে দিয়ে আমি অন্য একটি দায়িত্ব নিতে
পারি, তবে সেটি লিস্টে না বলে সরাসরি আজকের মিটিংয়ে বলবো, যাতে কোনো প্রকার
ভুল বোঝাবুঝি না হয়।