[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

Lenin lenin at phpxperts.net
Sun Jul 18 16:38:26 BST 2010

2010/7/18 Shaon <mdshaonimran at gmail.com>

> @ Lenin vai
> আপনার কি Mac OS এর DVD লাগবে। যদি লাগে আমাকে কখন এবং কিভাবে দিতে হবে?

শাওন ভাই গতকাল রাজুভাই তার ম্যাকবুক প্রো এর টা নিয়ে এসেছিলেন গ্রামীনফোনের
ডেভেলপারস গেটটুগেদার-এ। কিন্তু আমার ম্যাকবুকে ওটা হলোনা। আইশপে গিয়ে জানলাম
ম্যাকবুকের ডিভিডি'ই নাকি লাগবে। কি জানি বুঝতেছিনা কী করা উচিৎ। আইশপে ওদের
ইনস্টল করে দিতে বলেছিলাম আমার সুপারড্রাইভ খুব ভালো রীড করেনা বলে। কিন্তু
ওরা জানালো পুরো ড্রাইভ ফরম্যাট করবে, সুতরাং আমার সবকিছু ব্যাকআপ নিতে হবে।
ইনস্টল করার চার্জই নেবে দু'হাজার টাকা :(