[Ubuntu-BD] The get together of Ubuntu and Mint users

সাজেদুর রহিম জোয়ারদ সাজেদুর রহিম জোয়ারদ
Tue Jul 13 02:07:16 BST 2010

সবাইকে "বুন্টু-মিন্টুর আড্ডা" সম্পর্কে জানানোর জন্যই আমাদের এই মেইলিং লিস্টে
আলোচনা। এখানে বর্তমান পরিস্থতিতে আলোচনায় অংশগ্রহনকারী আর মতামত প্রদানকারীদের
নিষ্ক্রিয়তা দেখে আমি নিজেই শংকার মধ্যে আছি। এটাতো আমাদের সবার আয়োজন, সকল
"বুন্টু-মিন্টুর আড্ডা" তাইনা? সবার সক্রিয় অংশগ্রহনেই তো এই অনুষ্ঠান আয়োজন
সফল হবে। যাই হোক আসলে আড্ডার আয়োজনটা আমাদের কোথায় করা উচিত? প্রেসিডেন্সী
বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে যে প্রাথমিক প্রস্তাবনা ছিলো তা পরিবর্তিত
হতে যাচ্ছে দেখে বেশ পুলকিত হচ্ছি। কেননা ওখানে এই আয়োজনটা হলে আমার যাতায়াতে
বেশ কষ্ট হতো কারন আমি সাভারের বাসিন্দা। আমি এই আয়োজনের আড্ডাস্থল ঢাকা
বিশ্ববিদ্যালয়ে স্থানান্তরের প্রস্তাব করছি। আমি ইতোমধ্যে টিএসসির মুনির চৌধুরী
মিলনায়তন, সিনেট ভবন এবং আর সি মজুমদার মিলনায়তনের জন্য যোগাযোগ করছি। কিছু
করতে পারলে অবশ্যই এখানে জানাবো।

ধন্যবাদ সবাইকে।

রিং
+8801671411437