[Ubuntu-BD] বরাহ ব্যবহার করে সহজেই বাংলা লিখতে পারছি

Lenin lenin at phpxperts.net
Sun Jul 11 04:16:03 BST 2010

সুশান্তদা নিশ্চয়ই কোনো ভুল করেছিলেন তা নাহলে সাজেদ এবং শাবাব ভাইরা চেষ্টা
করেছিলেন স্ক্রিন শেয়ারিংয়ে সমাধান দিতে তারপরও যখন হয়নি। সুতরাং আমি মনে করি
উনি যেটাতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন সেটিতেই থাকুন।
তাছাড়া অভ্রতে বাংলা ছাড়া অন্য স্ক্রিপ্টগুলো লেখা যায়না। উনার জন্য ভারতীয়
অন্য ভাষায় লেখাও সুবিধা হবে বরাহতে।