[Ubuntu-BD] IBA, JU Update

Raihan Sharif Jewell jewellibaju at gmail.com
Thu Aug 26 14:47:17 BST 2010

@Shabab Vai:
Apni kintu arekta picture upload koren nai. Avave jatike bonchito kora
thik na vai. Tai ami upload kore dilam.
http://imgur.com/rYEjT.jpg

Thanks to all the members of Ubuntu-bd for appreciating our
initiative. Actually ami 2009 a ubuntu ar akta Desktop Version and
akta Server version Launchpad a request kori. Tokhon theke amar shopno
chilo amar institute a aksomoy ubuntu cholbe. But ami Ubuntu Server
Configure korte pari na. Ar porlekha ar pressure onek beshi chilo, tai
Ubuntu configure korte pari nai. 2010 ar August a amar BBA sesh holo,
ar amader computer center a virus ar infection onek bere gelo. Tai ami
akta solution khujte thaki. Tokhon a amar mone holo Ubuntu is the
ultimate solution.

Tai ami abapare search korte thaki. Ak e sathe amader Director Dr.
Mohammad Baktiar Rana sir ke convince kori Ubuntu ar bapare. Tokhon
Ubuntu-BD forum theke Ronju vai ar maddhome Ring vai ar khoj pelam. Ar
Ring vai amake Shabab vai ar sathe introduce kore dilen. Avabe amader
IBA-JU Computer Center a successfully Ubuntu install kora holo.

But ajonno amake amar Teacher der kase promise korte hoise next a kono
problem hole amake e solve korte hobe. Bcoz IBA-JU ar onnora Ubuntu
vhalo jane na. I hope Ubuntu-BD forum IBA-JU ar pashe thakbe and
jekono problem a amader help korbe.

Thanks to all, Special Thanks to Ring vai, Shabab Vai, Abupum Vai,
Mehadi Vai, Rinku vai & Gazi vai.

Raihan Sharif Jewell
Administrator
IBA-JU Computer Center