[Ubuntu-BD] আমি আমার কম্পিউটারে উইন্ডোজ এক্সপি ব্যবহার করাকালিন বিজয় দিয়ে অনেক বাংলা ডকুমেন্ট লিখেছিলাম।

ajom mahmud ajomraj at gmail.com
Fri Aug 20 12:27:55 BST 2010

প্রিয় সকল,
আমি আমার কম্পিউটারে উইন্ডোজ এক্সপি ব্যবহার করাকালিন বিজয় দিয়ে অনেক বাংলা
ডকুমেন্ট লিখেছিলাম।
এবং এগুলো আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ডকুমেন্ট। কিন্তু সেই ডকুমেন্টগুলো
আমি উবুন্টুতে ব্যবহার করতে পারি না।
সবগুলো বাংলা লেখা অন্য রকম হয়ে যায়। যা আপনারা সবাই জানেন।
আমি কি কোন মতেই আগের ফাইল গুলো উবুন্টুতে ব্যবহার করতে পারবো না? আমি লেখাগুলো
ইউনিজয়ে কনভার্ট করতে পারি।
কিন্তু টোটাল ডকুমেন্ট যদি প্রপারলি ওপেন করা যেতো তাহলে কতো ভালো হতো।
আমাদের বাংলাদেশে কিন্তু অনেক ইউজার রয়েছেন যারা বিজয়ে অজস্র ডকুমেন্ট লিখে
রেখেছেন তাদের জন্য কি উবুন্টুতে কোন
সাপোর্ট নেই?
এই ব্যাপারে বিস্তারিত সাহায্য চাই।

ভালো থাকবেন সবাই।