[Ubuntu-BD] Problem On Recovering Grub After Installing Windows

Rabbi Hossain md.rabbi.hossain at gmail.com
Wed Aug 18 12:56:17 BST 2010

আমি আড্ডা থেকে একটি লিনাক্স মিন্টের সিডি নিয়েছিলাম।
পরে আমি সেটি আমার পিসিতে এক্সপি'র সাথে ডুয়াল বুট করে ইন্সটল করি।
কিছুদিন আগে আমি এক্সপি রি-ইন্সটল করি।
তাই এখন আমি আমার গ্রাব টাকে রিকভার করতে চাই। কিন্তু সমস্যা হচ্ছে যে,
আমি মিণ্টের সিডি টাকে লাইভ হিসেবে চালানোর সময় সেটির ইউজারনেম - custom
দিয়েছি এবং পাসওয়ার্ড ফিল্ড খালি রেখেছি।
কিন্তু সেটি লগিন হচ্ছে না। পরে আমি আমার কাছে থাকা লিনাক্স মিন্টের
অফিসিয়াল ভার্শনটা রান করেছি।
এখন দেখি যে সেটিও লগিন চায়। এখন আমি কি করব?
এখানে উল্লেখ্য যে, আমি মনে করেছিলাম যে এটি সম্ভবত আমার ইন্সটল করা
লিনাক্সের ইউজারনেম ও পাসওয়ার্ড চায় কিন্তু এখন দেখি তাও কাজ হয়না।