[Ubuntu-BD] উবুন্টুতে টেলিটক ইন্টারনেট কানেকশনে সমস্যা

zia mohi ziamohi777 at gmail.com
Sun Aug 8 17:13:22 BST 2010

ভাই শিপলু,
সমাধান পেয়ে গেছি I আমার মোবাইলটা ডুয়েল সিম I হঠাত মনে হলো সিম স্লট বদলে দেখি
I পূর্বে সিম স্লট ২  এ টেলিটক ছিল I বদলে সিম স্লট ১ এ টেলিটক দিলাম I ব্যাস,
কাজ হয়ে গেল I জিপি থেকে দ্রুত গতি I কারণ যেটা পেয়েছি মনে হচ্ছে সেটা হলো, সিম
স্লট ২ অপেরা মিনির জাভা ডিফল্ট I এই কারণেই বোধহয় সংযোগ অকার্যকর বার্তা I ভুল
হলে বলবেন I

ধন্যবাদান্তে,
জিয়া