[Ubuntu-BD] ভিডিও সিডি থেকে কোন ফাইল ওপেন করতে পারছি না এবং হার্ডডিক্সে কোন ফাইল কপি করতে পারছি না।

ajom mahmud ajomraj at gmail.com
Thu Aug 5 13:34:52 BST 2010

প্রিয় সকল
লিনাক্স-উবুন্টু সহযাত্রীগণ,
আমি কয়েকদিন থেকে খুব বড় একটি সমস্যায় পড়েছি। উবুন্টু ১০.০৪ তে আমার ডিভিডি
রাইটার থেকে আমি অডিও, সফটওয়্যার ইত্যাদি সিডি থেকে ফাইল ওপেন এবং কপি করতে
পারছি কিন্তু কোন ভিডিও সিডি থেকে কোন ফাইল ওপেন করতে পারছি না এবং হার্ডডিক্সে
কোন ফাইল কপি করতে পারছি না। কপি কিংবা ওপেন করলে একটি অবজেশন বক্স আসছে। এটি
আমার মেইলের এ্যাটাচ ফাইলে ছবি আকারে দেখানো হলো।
নিশ্চয় কেউ আমাকে এই সমস্যা থেকে উদ্ধার করবেন।
উল্লেখ্য উক্ত ভিডিও সিডি গুলো ইউন্ডোজ এক্সপিতে খুব ভালো মতোই চলছে এবং কপিও
হচ্ছে।

বিণত
আজম
০১১৯৯৩৫১৫৪৬