[Ubuntu-BD] উবূন্তু তে সি

Tareq Hasan tareq1988 at gmail.com
Fri Apr 9 18:14:53 BST 2010

আপনি মনে হয় ভুল বুঝছেন। উনি সাহায্য চেয়েছেন, আর আমরা সাহায্য করেছি। কিন্তু
এখানে সমস্যা হয়েছে, প্রথমে লিংকটা আমি দিয়েছি, তার ৩/৪ ঘন্টা পর একই লিংক আপনি
দিয়েছেন, তার ৩ ঘন্টা পর আরেকজন একই লিংক দিয়েছেন। একই লিংক এতবার দেয়ার কোন
প্রয়োজন ছিল না।
Best regards
Tareq Hasan
My Blog (http://tareq.weDevs.com)