[Ubuntu-BD] সমস্যা কুবুন্টু 9.10 এর UAC Pack

Khan Kibria kibriadurlav at yahoo.com
Wed Oct 28 13:50:48 GMT 2009

ঊবুন্টু মেইলিং লিস্টে কুবুন্টু নিয়ে আলোচনা করছি বলে প্রথমেই দুঃখ প্রকাশ করছি। কুবুন্টু ইউজ করার আগে উবুন্টু ইউজ করেছি বেশ কিছুদিন, তখন UAC Pack ডাউনলোড করে সব ধরনের মিডিয়া ফাইল চালিয়েছি, তারপরে কুবুন্টুর UAC Pack ঠিকঠাক মতই install করলাম, কিন্তু ফাইল চালানোর সময় বলে  Codecs ইন্সটল করতে, install package নামে আরেকটা মেনু ওপেন হয়, ওকে বাটনে ক্লিক করলে বলে codecs already installed, you need to restart amarok player for functioning. কম্পিউটার
 রিস্টার্ট করার পরেও একই অবস্থা, সমাধান জানা থাকলে প্লিজ জানান। কুবুন্টুর কেডিই, মানে গ্রাফিকাল ইউজার ইন্টারফেসটা ভাল লাগে দেখে কুবুন্টু একটু আমার বেশি প্রিয়!

আমার ডুয়েল বুটিং করা, আর মাদারবোর্ড হচ্ছে ইন্টেলের DQ965GF.

ধন্যবাদ,
দুর্লভ।