[Ubuntu-BD] শুভেচ্ছা সবাইকে

I am aero aero4k at gmail.com
Sat Jul 4 04:21:53 BST 2009

উবুন্টুপ্রেমিক বন্ধুরা,
সবাইকে শুভেচ্ছা। আমি অ্যারো, আজ থেকে উবুন্টুবিডির মেইলিং লিস্টের সদস্য
হলাম। উবুন্টু ব্যবহার করছি কয়েকমাস হলো। বিভিন্নরকম সমস্যাতে গুগল,
বিভিন্ন বাংলা ব্লগ ও সাইটগুলোর সাহায্য নিয়ে সমাধান করতে পেরেছি। কিন্তু
একটি সমস্যার সমাধান কোথাও পেলাম না। তাই এই লিস্টের শরণাপন্ন হতে হচ্ছে।
আশা করি কিছু মনে করবেন না।

আমার মনিটর অনেক পুরনো  LG Studioworks 440Si
এই মনিটরে প্রথম থেকে ১০২৪ রেজুলেশনে সবকিছু ঠিক ছিল। কিন্তু কয়েকদিন হল
উবুন্টু আপগ্রেড হবার পর থেকে রেজুলেশনটি নষ্ট হয়ে গেছে। এখন ৮০০×৬০০
রেজুলেশনে স্থির হয়ে রয়েছে। কোনক্রমেই আর ১০২৪×.... রেজুলেশনে ফিরে যেতে
পারছি না। কি করতে পারি কেউ জানাবেন কি?

(built in graphics এ ২৫৬ মে.বা. জায়গা বায়োস থেকে বরাদ্দ দেয়া আছে।)

aero
http://banglablogtips.blogspot.com