[Ubuntu-BD] [ot] digg like

9el lenin at phpxperts.net
Fri Jan 30 20:25:38 GMT 2009

আপনার কথায় মনে হচ্ছে সর্বস্তরের বাঙালি এতো বৃহদায়তন প্রজেক্ট শুরু করার মতো
পরিপক্ক নয়। এটা উবুন্তু বাংলাদেশ বা স্বেচ্ছাসেবকদের প্রতি আহবান নয়। এটা কারো
একার কাজ নয়। একার পক্ষে সম্ভবও নয়। ১২ বছরের শিশুরা অংশগ্রহণ করতে মানা নেই।
সব পর্যায়ের সবাইকেই কীভাবে এগুনো যায় ভাবতে হবে।

আর যদি মনে করেন না এরা তো পাঠানদের মতো পরাটা খায়না, তাই পেস বোলিং সম্ভব নয়।
তাহলে আলু পরাটা খেয়ে বাংলা অনুবাদের উপায় শেখার প্রশিক্ষণ নিতে পারে সবাই।
কাদের কাছে নেবে বলুন তো?  আংরেজ? জার্মান? রুশ?

Use FreeOpenSourceSoftwares, Stop piracy, Let the developers live. Get
a Free CD of Ubuntu mailed to your door without any cost. Visit :
www.ubuntu.com