[Ubuntu-BD] Ubuntu T-Shirt

Shahriar Tariq shahriar at linux.org.bd
Mon Feb 23 18:09:06 GMT 2009

2009/2/23 dark lord <darklord2007 at gmail.com>

> খেয়াল করে দেখুন আমি স্লোগান যে ডিজুস টাইপ হতে হবে সেটা বলিনি বলেছি লোগোটা
> যাতে সাদামাটা না হয় মানে খালি উবুন্টু লোগো ছাপায়া দিয়াই টিশার্ট। মানে দৃষ্টি
> আকর্ষক কিছু কারন যারা দেখবে তারা উবুন্টু চিনেনা বা লোগো দেখে কিছু বুঝবেনা।

একমত, তবে Tux logo ইতিমধ্যেই অনেকে চিনতে পারেন। আর ডিটেইলস তো লেখা থাকবেই।
সামনে থাকবে ডিস্ট্রো লোগো পিছনে থাকবে নতুন বিএলইউএ লোগো, এটাই ভালো লাগবে।

তবে একটা আইডিয়া দিতে পারি কিন্তু সেজন্য একটা মডেল ধরতে হবে মডেলটি দাড়িয়ে আছে
> এবং সেউবুন্টু  সিডিটি সামনে ধরে আছে মডেলের ছবিটা হবে মনক্রোম মানে সাদাকালো
> এবং হাতের উবুন্টু সিডিটা হবে রঙিন। আর স্লোগান লেখা থাকবে পিছনে।

এই আইডিয়া পোস্টার/লিফলেট/এ্যাডভার্টাইজমেন্টের জন্য ভালো তবে টি-শার্টে
বিভিন্ন কারণে এমন আইডিয়া ভালো না।

--
Thanking you
Shahriar