[Ubuntu-BD] Blua

Shahriar Tariq shahriar at linux.org.bd
Thu Apr 30 13:28:24 BST 2009

2009/4/30 Tareq Hasan <tareq1988 at gmail.com>

> যদি রিলিজ পার্টিটা পিএইচপি এক্সপার্টস গ্রুপের অনুষ্ঠানের তারিখের আশেপাশে
> করলে ভাল হত। আমরা যারা ঢাকার বাইরে থাকি তারা অনেকেই ঐ সেমিনারে যাওয়ার
> চিন্তা
> ভাবনা করছি। যদি এক ঢিলে দুই পাখি মারা যেত, তাহলে মন্দ হত না।

সত্যি কথা বলতে পরিস্থিতি যা দেখছি তাতে মনে হয় না ১৫ তারিখের আগে কোন অনুষ্ঠান
ঠিকভাবে করা সম্ভব।

প্রতিবারই রিলিজের পর অনেককেই হা হুতাশ করতে শুনি অনুষ্ঠান কবে হবে কবে হবে।
কিন্তু যখন কাজ আসলে করা দরকার তখন কাউকে পাওয়া যায় না সবাই নানা ব্যস্ততার
অযুহাত দিতে থাকেন। একারণে প্রস্তুতিও খুবই অগোছালোভাবে হয়

এবার সময় নিয়ে হলেও কাজ গুঁছিয়ে করলে মনে হয় ভালো হবে। যেহেতু পরীক্ষা তাই এর
মধ্যে আমি থাকতে পারবো না সবসময়....................

---
Thanking you
Shahriar

Volunteer, Bangladesh Linux Users Alliance http://linux.org.bd