[ Ubuntu-BD ] গুগলের উন্মুক্তসোর্স ব্রাউজার- ক্রোম

DarkLord (:= darklord2007 at gmail.com
Thu Sep 4 08:19:56 BST 2008

কিন্তু ইয়াহু মেসেন্জারের মত গিরিঙ্গি বাধাইছে ক্যান প্রোগ্রামটা ডাউনলোডের পর
ইনস্টল করতে গেলে আবার ইন্টারনেট থেকে কি ডাউনলোড করে!!!

এনিওয়ে আমি অপেরা ছিলাম অপেরা আছি ইনশাল্লাহ অপেরাই থাকবো

--
DARKLORD (:=

Ishtiaque Ahmed (Foisal)

Contributor : http://mukto.org
(First opensource related web magazine in bangla language )

My Blog: http://foisal.wordpress.com
My youtube : http://www.youtube.com/medarklord