[Ubuntu-BD] Happy Birthday dear Friend

Shahriar Tariq shahriar at ubuntu-bd.org
Sun Oct 19 19:49:39 BST 2008

আজকে আমার সর্বক্ষণের সাথীর জন্মদিন। তার জন্মদিনে কিছু করার ইচ্ছা থাকলেও করা
হয়ে উঠলো না :(

একটু খটকা লাগছে তো মেইলের ঠিকানা পরীক্ষা করে দেখলেন ঠিকানা উবুন্টু
বাংলাদেশের লিনাক্স গ্রুপের। তাহলে লিনাক্সের গ্রুপে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা
জানাচ্ছি কেনো? আসলে আজকে আমার (আপনার) সাথী উবুন্টুর চার বছর পূর্ণ হলো। চার
বছর আগে এই দিনে জন্ম নিয়ে উবুন্টু ধীরে ধীরে অনেক পরিপক্ক হয়ে উঠেছে,
লিনাক্সের অনেক বড় বড় দাদাদের পিছনে ফেলে এখন ডেস্কটপের সর্বোচ্চ জনপ্রিয়
লিনাক্স ডিস্ট্রিবিউশন।

আমার সাথেও উবুন্টুর পরিচয় প্রায় এক বছরের মতো। একে আরও সাবালক হয়ে উঠতে
দেখছি, ভালোই লাগছে। এই পথ চলা যেনো শেষ না হয়, আরও অনেক এগিয়ে চলো বড় হয়ে
দাদা হও লিনাক্সের। তোমার হাত ধরেই ঘরে ঘরে লিনাক্সের প্রচলণ হোক বছরের পর বছর
এই কামনায়

শুভ জন্মদিন তোমাকে
উবুন্টু লিনাক্স

--