[Ubuntu-BD] FW: Microsoft Paying you - Not Fake

9el lenin at phpxperts.net
Wed Oct 15 19:00:59 BST 2008

সেলিম ভাই,
আপনাকে ক্ষমা করবো যদি এই ব্যাপারটা আরো দশজনকে শিখিয়ে দেন, যে চেইন মেইল কি?
কি করে চেইন মেইল দিয়ে বোকা বানানো হয়।
এমন কি যদি আপনাকে মক্কা, মদীনার কোনো লোকের স্বপ্ন দেখার কথা বলে, অথবা
ডেসটিনি২০০০ বা বিজনাস.কম জাতীয় এমএলএম ভাওতাবাজরা এমন ধরণের কথা বলে তাহলেও
যেন তা বুঝতে পারেন।  বা যাকে শেখাবেন, সে শিখতে পারে।

শুভেচ্ছা রইলো :)

লেনিন